সময়ের জনমাধ্যম

ম্যাচ সেরার পুরষ্কার না জেতায় ক্ষুব্ধ রোনালদো

আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের ফাইনালে জোড়া গোল করে আল নাসরকে শিরোপা জিতিয়েছেন পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার নৈপুর্ন্যে ১০ জনের দলে পরিণত হওয়ার পরও আল হিলালকে ২-১ গোলে হারিয়ে শিরোপা উল্লাসে মাতে সৌদি প্রো লিগের দলটি। এই জয়ের মধ্য দিয়ে এশিয়ার ফুটবলে প্রথম কোন ট্রফির স্বাদ পেলেন রোনালদো।

গত মৌসুমে রোনালদো আল নাসরে যোগ দেয়ার আগে থেকেই লিগ শিরোপার দৌড়ে ভাল অবস্থানেই ছিলো আল নাসর। তবে শেষ দিকে এসে খেই হারানোয় লিগ শিরোপা জেতা হয়নি দলটির। এবার আরেকটি শিরোপা থেকে হাতছোয়া দুরত্বে থাকলেও শঙ্কার কালো মেঘ ভর করেছিলো আল নাসরের ডাগআউটে। ১-০ গোলে পিছিয়ে থাকা দলটির হয়ে ম্যাচের ৭৪ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান রোনালদো। এরপর অতিরিক্ত সময়ে তাঁর গোলেই শিরোপা নিশ্চিত করে আল নাসর।

চ্যাম্পিয়নশিপ শিরোপার সঙ্গে ব্যক্তিগত পুরস্কার হিসেবে গোল্ডেন বুট জিতেছেন রোনালদো। ফাইনালের দুই গোলসহ টুর্নামেন্টে ৬ ম্যাচে ৬ গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু ফাইনালে রোনালদো জোড়া গোল করলেও, ম্যাচ সেরার পুরষ্কার উঠেছে আল হিলালের ক্রোয়েশিয়ান তারকা মিলানঙ্কোভিচ-সাভিচের হাতে। তাতে খানিকটা অসন্তুষ্টই হয়েছেন রোনালদো।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবর, পুরস্কার ঘোষণার পর আয়োজকদের সঙ্গে এ নিয়ে কথা বলেছেন রোনালদো এবং তাদের কাছ থেকে এর ব্যাখ্যাও দাবি করেছেন। এসময় আঙুল উঁচিয়ে নিজের দলকে জেতানোর পথে জোড়া গোলের ইঙ্গিত করেন পর্তুগিজ মহাতারকা।

তবে শেষ পর্যন্ত ব্যক্তিগত পুরস্কার জেতা নিয়ে অসন্তুষ্ট থাকলেও দলকে শিরোপা জিতিয়ে দারুণ আনন্দিত সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা। ম্যাচ শেষে দলের সঙ্গে মেতেছেন বাঁধভাঙা উল্লাসে। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েও আল নাসরের হয়ে শিরোপা জেতাকে উদযাপন করেছেন রোনালদো।

leave a reply