সময়ের জনমাধ্যম

পত্নীতলায় নিসচা’র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নওগাঁর পত্নীতলায় নিরাপদ সড়ক চাই (নিসচা) -এর ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে নিসচা পত্নীতলা শাখার আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এদিন সড়ক দুর্ঘটনায় আহত ও পঙ্গু মানুষের মাঝে ছাগল বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ইউএনও রুমানা আফরোজ।

সংগঠনের পত্নীতলা থানা আহ্বায়ক হাসান শাহরিয়ার পল্লব এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীতে আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুর রহমান, নজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ নিসচা থানা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় সুধিজন।

নিসচা’র পত্নীতলা থানা আহ্বায়ক হাসান শাহারিয়ার পল্লব বলেন, নিরাপদ সড়ক চাই একটি আন্দোলন, তবে শুধু তা সড়কের মধ্যে সীমাবদ্ধ নয়, সড়কে দুর্ঘটনায় যারা আহত বা নিহত হচ্ছেন তাদের পরিবার কতটা অসহায় -তার সেই পরিবারেই ভোগ করে, তাই নিরাপদ সড়ক চাই স্বল্প পরিসরে হলেও সেই পরিবারগুলোর পাশে দাঁড়াতে চায়। তার অংশ হিসেবে আজকের এই পদক্ষেপ। 

ইউএনও রুমানা আফরোজ বলেন, সড়ক দুর্ঘটনা রোধে আমাদের আরও সচেতন হতে হবে, ট্রাফিক আইন মেনে যান চলাচল করতে হবে। সেই সাথে অদক্ষ চালক ও ফিটনেস বিহীন গাড়ি চালানো বন্ধ করতে হবে। যেকোন ভাল কাজে উপজেলা প্রশাসন সহযোগিতা করবে বলে জানান তিনি।