সময়ের জনমাধ্যম

নারী বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড, হেরেছে অস্ট্রেলিয়া

মেয়েদের ফুটবল বিশ্বকাপের আসর চলছে অস্ট্রেলিয়ায়। দারুণ ফুটবলও খেলছিল অজি মেয়েরা। কিন্তু বিধি বাম! ফাইনালে যাওয়ার লড়াইয়ে তারা হেরে গেছে ইংলিশ মেয়েদের কাছে।

বুধবার অস্ট্রেলিয়া স্টেডিয়ামে সেমিফাইনালে অজিদের ৩-১ ব্যবধানে হারিয়েছে ইংলিশ নারী দল। প্রথমবার ফাইনালে উঠে ইতিহাস গড়েছে লায়নেসরা।

শুরু থেকে প্রভাব বিস্তার করে খেলতে থাকা ইংল্যান্ড নারী দল প্রথমার্ধের ৩৬ মিনিটে প্রথম লিড নেয়। প্রথম গোল করেন ইল্লা টনি। এরপর আক্রমণে জোর বাড়িয়ে সমতায় ফেরে অস্ট্রেলিয়া। স্যাম খের ৬৩ মিনিটে অস্ট্রেলিয়াকে সমতায় ফেরান।

এরপর জোড়া গোল হজম করে স্বাগতিক মেয়েরা। ইংল্যান্ডের হয়ে ৭১ মিনিটে লউরেন হেম্প গোল করেন। ৮৬ মিনিটে গোল করেন ইংল্যান্ডের এলিসিয়া রোসো। দ্বিতীয় গোল খাওয়ার পরে অস্ট্রেলিয়া একের পর এক আক্রমণ করেও আর পেরে উঠেনি।

সম্প্রতি ইংল্যান্ড নারী ফুটবল দল দুর্দান্ত ফুটবল খেলছে। গত বছর ইউরো জিতেছে তারা। পূর্বে বিশ্বকাপের ফাইনালে না উঠলেও এবার তারা আসরের ফেবারিট হয়েই অংশ নিয়েছিল। সেমিফাইনালেও ফেবারিট ছিল সেরিনা উইগম্যানের ইংল্যান্ড।

2 Comments

  • * * * Apple iPhone 15 Free: https://renstromplumbing.com/attachment/go.php * * * hs=1bdc18e40b05526ea7f780e81f35aec7* says:

    y5x3du

  • dscfeb

leave a reply