সময়ের জনমাধ্যম

এলপিএলে সাকিবের দলে লিটন

কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলে কয়েকদিন আগে দেশে ফিরেছেন লিটন দাস। তবে ছুটিটা খুব বেশি দীর্ঘায়িত হলো না লিটনের। শ্রীলঙ্কায় চলমান লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে ডাক পেয়েছেন তিনি। গল টাইটানসের হয়ে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো খেলবেন লিটন। টুর্নামেন্টটি খেলতে আজই লিটনের শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা লিটনের।

দলটিতে সতীর্থ হিসেবে পাচ্ছেন দুই বাংলাদেশি ক্রিকেটারকে পাবেন লিটন। জাতীয় দল সতীর্থ সাকিব আল হাসান দলটির নিয়মিত একাদশেই খেলছেন। আছেন মোহাম্মদ মিঠুনও। গত ৩০ জুলাই শুরু হয় এই টুর্নামেন্ট চলবে আগামী ২০ আগস্ট পর্যন্ত। এ সময় বাংলাদেশ দল এশিয়া কাপের প্রস্তুতি নেবে। টুর্নামেন্টটি শেষ করে জাতীয় দলের সাথে যোগ দেবেন এই দুই ক্রিকেটার।

তবে ব্যাট হাতে লিটনের সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। গ্লোবাল টি-টোয়েন্টিতে সারে জাগুয়ারসের হয়ে খুব একটা হাসেনি লিটনের ব্যাট। ৮ ম্যাচ খেলে ৭ ইনিংসে ব্যাট করে ১৫২ রান করেছেন, গড় ২১.৭১, স্ট্রাইক রেট ১০০.৬৬। একটি ফিফটি থাকলেও বেশ কয়েকটি মন্থর ইনিংস খেলেছেন লিটন। উইকেটের পেছনেও হয়েছে ছন্দপতন।

তবে সাম্প্রতিক সময়ে লিটনের পারফর্ম্যান্স বিশ্ব মঞ্চে তা পরিচিতি বাড়িয়েছে অনেক। এই বছরই প্রথমবার আইপিএল খেলেছেন। প্রথমবারের মতো ডাক পেলেন এলপিএলে। এবার দেখার বিষয় কত দ্রুত এই পরিস্থিতির সাথে মানিয়ে নিয়ে রানের ধারায় ফিরতে পারেন লিটন।

2 Comments

  • * * * Apple iPhone 15 Free: https://splaplata.com.ar/uploads/go.php * * * hs=244040209843e8fa3a9f1c765cb38a35* says:

    qxtu89

  • 4akktk

leave a reply

Reendex

Must see news