সময়ের জনমাধ্যম

টেস্ট চ্যাম্পিয়নশিপের দল চূড়ান্ত অজিদের

ভারতের বিপক্ষে বুধবার হতে যাওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের বোলিং লাইন আপ চূড়ান্ত করেছে অস্ট্রেলিয়া। এমনিতে অস্ট্রেলিয়া দলে খুব একটা পরিবর্তন আসার কথা ছিলো না। তবে একিলিস ও সাইড স্ট্রেইন ইস্যুতে এই ম্যাচ থেকে পেসার জশ হ্যাজেলউডের ছিটকে যাওয়ায় একটি একটি জায়গা নিয়ে আগ্রহ ছিলো সকলের। সে কৌতুহল মিটিয়েছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স।

ম্যাচপূর্ব সংবাদ সম্মলনে তিনি জানান, ফাইনালে হ্যাজেলউডের জায়গায় একাদশে ঢুকেছেন স্কট বোল্যান্ড। ১৫ জনের দলে হ্যাজেলউডের স্থলাভিষিক্ত করা হয়েছিল মাইকেল নেসারকে। বাকি একাদশ নিয়ে আর কোন চমক নেই বলে মন্তব্য করেন কামিন্স।তবে যোগ্যতা দিয়েই ফাইনালের একাদশে নাম লিখলেন বোল্যান্ড। টেস্ট ক্যারিয়ারের প্রথম সাত ম্যাচে মাত্র ১৩.৪২ গড়ে ২৮ উইকেট নেন তিনি। এই প্রথমবার ইংল্যান্ডের মাটিতে বল করতে যাচ্ছেন বোল্যান্ড।

টপ অর্ডারে উসমান খাজার সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে ডেভিড ওয়ার্নারকেই। মার্নাস লাবুশেন ও স্টিভ স্মিথ তিন ও চার নম্বরে ব্যাট করবেন। ট্র্যাভিস হেড, ক্যামেরন গ্রিন ও অ্যালেক্স ক্যারিও থাকবেন তিন পজিশনে। বোলিং বিভাগে কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন ও বোল্যান্ড।