সময়ের জনমাধ্যম

হঠাৎ হাসপাতালে ভর্তি কেন হিনা খান?

হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। অভিনেত্রীর শারীরিক অসুস্থতার কথা নিজেই সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন ভক্তদের। হঠাৎ এমন অসুস্থতার খবরে শঙ্কিত হিনা ভক্তরা।

জানা গেছে, কাশ্মীরের মেয়ে হলেও শোবিজে কাজের সূত্রে মুম্বাইতে থাকেন হিনা। মাত্র একদিন আগে হিনা তার ইনস্টাগ্রামে জানান, মুম্বাই শহরের দূষণের কথা। হিনার ভাষায়, মাত্রাতিরিক্ত দূষণের কারণে মুম্বাই বাসযোগ্যতা হারাচ্ছে।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে এমন স্ট্যাটাসের পরদিনই হাসপাতালে ভর্তি করাতে হলো হিনাকে। শুক্রবার (২৭ অক্টোবর) হাসপাতালে ভর্তি হওয়ার পর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে রোগীর পোশাক পরে আছেন অভিনেত্রী। উঁচু করে বাঁধা চুল। মুখ বেশ মলিন।

ক্যাপশনে হিনা লিখেছেন, খুশি ও ভালোবাসা ছড়িয়ে দিন। আপনি কোথায় আছেন, কোন মানসিক অবস্থায় রয়েছেন, সেটাকে গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই। আয়না দেখলেই নিজের একটা ছবি তুলে নিন।

হাসপাতালে ভর্তির খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেও ঠিক কী কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন হিনা, সে সম্পর্কে এখন পর্যন্ত কোনও বিস্তারিত তথ্য দেননি তিনি।

প্রসঙ্গত, ছোট পর্দায় কাজ করছেন এক দশকেরও বেশি সময়। স্টারপ্লাসের ‘ইয়ে রিস্তা ক্যা কহলতা হ্যায়’ সিরিয়ালে অভিনয় করে রাতারাতি পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। এরপর অভিনয় করেছেন বড় পর্দায়। সেখানেও দর্শকদের নজর কেড়েছেন হিনা। সম্প্রতি তার অভিনীত সিনেমা ‘কান্ট্রি অফ ব্লাইন্ড’ জায়গা করে নিয়েছে অস্কার লাইব্রেরিতে।

Reendex

Must see news