সময়ের জনমাধ্যম

সমালোচকদের জবাব দিলেন সাকিব

সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের পর থেকেই ছুটিতে। দেশের ক্রিকেট ভক্তরা আশায় ছিলেন জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ক্রিকেটে ফিরবেন সাবেক টাইগার কাপ্তান। ফিরছেন টাইগার তারকা, তবে খেলবেন না সিরিজের প্রথম দুই ম্যাচ। এসময় ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামালের হয়ে দুই ম্যাচে অংশগ্রহণ করবেন তিনি। এই খবরে সরগরম সামাজিক মাধ্যম। নেটিজেনদের আলোচনা-সমালোচনার জবাব আসলো এবার খোদ সাকিব আল হাসানের পক্ষ থেকেই।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে এক নৈশভোজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাকিব বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে এসব দেখলে আমার একটু হাসিই পায় যে মানুষ কত রকম চিন্তা করতে পারে। যা হয়েছে বিসিবি আর আমার আলোচনার মাধ্যমেই হয়েছে। কারণ আমাদের অন্যান্য খেলোয়াড়দেরও দেখা জরুরি।

এছাড়াও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রসঙ্গে সাকিব বলেন, ‘যারা দলে নতুন আসছে তারা অনেক ভালো করছে, তাদের পাওয়ার হিটিংয়ে অনেক সামর্থ্য রয়েছে। গত ৭-৮ বছরে যারা আসছে তারা পাওয়ার হিটিংয়ে আমাদের চেয়ে অনেক ভালো। তাই বিশ্বকাপে ভালো কিছুরই প্রত্যাশা করছি।’

বর্তমানে যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সাকিব। আগামীকাল (২৬ এপ্রিল) দেশে ফেরার কথা রয়েছে সাবেক টাইগার অধিনায়কের।