সময়ের জনমাধ্যম

বিএনপি জামায়াতের অপপ্রচাররোধে ঐক্যবদ্ধ হতে হবে: মাহমুদা বেগম

গণতন্ত্রকে ধ্বংস করতে বিএনপি জামায়াত ষড়যন্ত্রের রাজনীতির পথে হাঁটছে। বিএনপি অশুভ শক্তির পক্ষে। বিগত দিনে আওয়ামী লীগ সরকারের আমলে যত উন্নয়ন হয়েছে সেসব নিয়েও বিএনপি জামাত অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তাদের এই অপপ্রচাররোধে শেখ হাসিনা সরকারের সকল উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরে জবাব দিতে হবে।

শনিবার (১৩ই মে) ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং স্থানীয় বাজারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগকালে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক এসব কথা বলেন।

২০২৪ সালে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নির্বাচন নিয়ে নানারকম ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি জামায়াত। তারা বিদেশিদের কাছে নালিশ করে, সরকারের গীবত করে কিন্তু তারা জানেনা, বিদেশিরা ক্ষমতায় বসাবে না। জনগণ হল সকল ক্ষমতার উৎস, জনগণের সঙ্গে বিচ্ছিন্ন একটা রাজনৈতিক দল যত চক্রান্ত এবং ষড়যন্ত্র করুক দেশের মানুষের সঙ্গে মিলিত হয়ে আওয়ামী লীগ তাদের রুখে দেবে।

মাহমুদা বেগম আরও বলেন, দেশের মানুষ সুখে-শান্তিতে আছে। সাধারণ মানুষ কোন বিশৃঙখলা চাইনা। বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে গণতান্ত্রিক সংবিধানের মৌলিক ধারাকে বাধাগ্রস্ত করতে চাইছে। যে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আদালতের মাধ্যমে নিষিদ্ধ হয়েছে, সেটা আর কখনো ফিরে আসবে না, দেশের মানুষও আর চাইনা। আগামী নির্বাচন দেশের সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

এরপর শনিবার সন্ধ্যায় বোয়ালমারি উপজেলার, চতুল ইউনিয়নের, উত্তর আসামদিয়া, শীতলা মন্দিরে, হিন্দু সম্প্রদায়ের বাৎসরিক এক পূজা অনুষ্ঠানে যোগদান করেন তিনি। এসময় সেখানে ১৬০ বছরের প্রাচীন মন্দির সংস্কারের আশ্বাস দেন মাহমুদা বেগম কৃক।