সময়ের জনমাধ্যম

বিএনপিকে পূর্ণশক্তি নিয়ে নির্বাচনে আসার আহ্বান তথ্যমন্ত্রীর

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সংবিধান অনুয়ায়ী নির্বাচন হবে। বিএনপি পূর্ণশক্তি নিয়ে আসুক আমরা সেটাই চাই। তবে বিএনপি কোনরকম অপচেষ্টা করলে জনগণ তাদের সমুদ্রে নিক্ষেপ করবে। শনিবার প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ ডিজিটাল হয়েছে। পৃথিবীর কোথাও এখন তত্ববধায়ক সরকার নেই। আছে শুধু পাকিস্তানে। উন্নত দেশে ডিজিটাল মাধ্যমে ভোট হয় আমাদের দেশেও ডিজিটাল হয়েছে তাই সেভাবেই ভোট হচ্ছে। নির্বাচন সরকারের অধীনে নয় নির্বাচন কমিশনের অধীনে হবে। এখানে সরকারের কোন ক্ষমতা থাকেনা। একটা ওসি, ইউএনওকেও ট্রান্সফার করার ক্ষমতা থাকে না।

তিনি বলেন, বিএনপিতে নাচতে না জানলে উঠান বাঁকা এরকম আচরণ করছে। ২০০৮ সালের বিএনপি সকল শক্তি দিয়ে অংশ্রগহণ করেছিল সেই সময় তারা গণতন্ত্রকে প্রতিহত করার চেষ্টা করেছিলে। তারা গণতন্ত্রের পথরোধ করার চেষ্টা করেছিল।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহীর সিটি মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটনসহ কেন্দ্রীয় ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।