সময়ের জনমাধ্যম

টিকিট কিনলে বিয়ার ফ্রি, অফার ভারতীয় সমর্থকদের!

ফাইনালে পাকিস্তানকে ধরাশায়ী করবে ভারত! সেই মাহেন্দ্রক্ষণ স্বচক্ষে দেখার আশায় টিকিট কিনে রেখেছিলেন অনেক ভারতীয়! কিন্তু সবতো বুমেরাং হল! সেমিফাইনালে ইংলিশদের কাছে পাত্তাই পাইনি ভারত! শেষমেষ কী আর করা, টিকিট কিনলে বিয়ার ফ্রি অফার দিয়ে ফাইনালের টিকিট বেচা শুরু করেছে ভারত সমর্থকরা!

১৩ নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে ধুমধাড়াক্কা লড়াই দেখার আশায় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের টিকিট কিনে রেখেছিলেন অস্ট্রেলিয়ায় বসবাসকারী অনেক ভারতীয় ক্রিকেটপ্রেমী কিন্তু সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হতাশার হারের পর অভিমানে সেই টিকিটই অনেক কম দামে বিক্রি করে দিচ্ছেন তারা।

ভারত-পাকিস্তানের ফাইনাল ম্যাচ হলে এমসিজি পুরোপুরি ভর্তি হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু পাকিস্তান-ইংল্যান্ড ম্যাচ নিয়ে সেই আশা ছেড়ে দিয়েছেন অনেকেই। ভারতীয়রা যে টিকিট কিনেছেন, তা বিক্রি করে দেওয়ার আপ্রাণ চেষ্টা করছেন। জানা গেছে, ১০ অস্ট্রেলিয়ান ডলার বা মাত্র ৫০০ ভারতীয় টাকাতেও টিকিট বিক্রি করে দিতে চাইছেন ভারতীয় সমর্থকরা। সঙ্গে বোনাস হিসেবে থাকছে বিয়ার। এমনকি, ক্রেতা চাইলে তার বাড়ির দোরগোড়ায় গিয়ে টিকিট দিয়ে আসার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে।