সময়ের জনমাধ্যম

জিসিসি’র নৌকার মাঝি আজমতকে নিয়ে আ’লীগের নির্বাচন পরিচালনা টিমের বৈঠক

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাডভকেট আজমত উল্লা খানের সাথে দলের নির্বাচন সমন্বয়কারী দলের বৈঠক চলছে। বৈঠকে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করা এবং দলের বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে আলোচনা হতে পারে- এমনটা জানিয়েছেন বৈঠকে অংশ নেওয়া একাধিক নেতাকর্মী। মঙ্গলবার (২ মে) আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এই সভা শুরু হয়।

বৈঠকে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী, সমন্বয়ক দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উপদেষ্টা ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ. ক. ম. মোজাম্মেল হক উপস্থিত আছেন।

এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সিমিন হোসেন রিমি, সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামসুন নাহার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল উপস্থিত রয়েছেন।

এছাড়া নির্বাচন পরিচালনা সমন্বয় টিমের সদস্য হিসেবে বৈঠকে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী আরাফাত, তারানা হালিম, সানজিদা খানম, আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু, মোহাম্মদ সাইদ খোকন, রেমন্ড আরেং ও নির্মল কুমার চ্যাটার্জি। এছাড়া আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের শীর্ষ নেতা উপস্থিত রয়েছেন।

এদিকে গত শনিবার (১৫ এপ্রিল) দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় গাজীপুরে নৌকার টিকিট পান অ্যাডভোকেট আজমত উল্লা খান। তার পক্ষে নির্বাচনী কাজ করতে ২৮ সদস্যদের কেন্দ্রীয় একটি সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।