সময়ের জনমাধ্যম

ওয়েল্লালাগের একাই ফেরালেন ভারতের পাঁচ ব্যাটারকে

ওয়ানডে ক্যারিয়ারের ১৩তম ম্যাচেই পাঁচ উইকেটের দেখা পেয়ে গেলেন লঙ্কান স্পিনার দুনিথ ওয়েল্লালাগে। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে ক্যারিয়ার সেরা বোলিং করলেন ২০ বছর বয়সী এই স্পিনার।

ভারত-শ্রীলঙ্কার এই ম্যাচে আজ যে দল জিতবে তারা অনেকটাই নিশ্চিত করে ফেলবে এশিয়া কাপের ফাইনালের টিকিট। আগের দিন পাকিস্তানকে ২২৮ রানে হারিয়ে আজ আবারও খেলতে নেমে যাওয়ার ধকল বোধহয় সামলাতে পারছে না ভারত।

টস জিতে ব্যাট করতে নেমে দারুণ শুরু এনে দেন রোহিত শর্মা ও শুভমান গিল। দুজনের জুটি থেকে দ্রুত রান আসতে থাকে। তবে বাধা হয়ে দাঁড়ান ওয়েল্লালাগে। দলীয় ৮০ রানের মাথায় গিলকে ১৯ (২৫) রানে ফিরিয়ে ভারতের ব্যাটিং লাইন-আপের ধ্বস নামানো শুরু করেন এই লঙ্কান স্পিনার।

এরপর বিরাট কোহলিও ৩ রান করে খেই হারান। ওয়েল্লালাগেকে মারতে গিয়ে স্কয়ার লেগে ক্যাচ দেন দাসুন শানাকার হাতে। এরপর রোহিত শর্মাকে ফেরান ব্যক্তিগত ৫৩ (৪৮) রানের মাথায় বোল্ড করে।

দলের এমন বিপাকে একটা ভালো জুটিও গড়েন কেএল রাহুল ও ইষান কিশান। তবে এখানেও বাধা হয়ে দাঁড়ান ওয়েল্লালাগে। দলীয় ১৫৪ রানের মাথায় রাহুলকে (৩৯) কট এন্ড বোল্ড করে ভাঙেন জুটি।

নিজের শেষ ওভারে একটা উইকেট নিয়ে পাঁচ উইকেট পূর্ণ করতে মরিয়া হয়ে পড়া ওয়েল্লালাগে উইকেট পেয়েও যেন বঞ্চিত হতে চলছিলেন। হার্দিক পান্ডিয়ার ব্যাট ছুঁয়ে উইকেটরক্ষকের গ্লাভসে গেলেও আম্পায়ার আউট দেননি। তবে রিভিউ নিলে দেখা যায় ব্যাটে লাগে বল।

১০ ওভারে ৪০ রান দিয়ে ওয়েল্লালাগে ফিরিয়েছেন রোহিত, গিল, কোহলি, রাহুল, পান্ডিয়াদের মতো সময়ের সেরা ব্যাটিং লাইন-আপের পাঁচ জনকে।

3 Comments

  • 🎁 Get free iPhone 15: https://splaplata.com.ar/uploads/go.php 🎁 hs=82507bf35083250fa69d833bbc9daed0* says:

    zyti5a

  • * * * Apple iPhone 15 Free: http://inetfor.ru/upload/go.php * * * hs=82507bf35083250fa69d833bbc9daed0* says:

    72dhv5

  • mpli68

leave a reply