সময়ের জনমাধ্যম

এ৭৭ ফোনে বিশেষ অফার দিচ্ছে অপো

গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ‘ইয়ার এন্ড সারপ্রাইজ’ ঘোষণা করেছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি অপো। এর আওতায় অপো-এ৭৭ স্মার্টফোন ক্রেতাদের জন্য বিশেষ অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি। ৩১শে ডিসেম্বর পর্যন্ত অপো-এ৭৭ এর সিরিজটি কিনলে প্রতিটি ডিভাইস কিনলে গ্রাহকরা কমপ্লিমেন্টারি হিসেবে একটি স্পেশাল এডিশন ব্যাকপ্যাক পাবেন।

শক্তিশালী ফিচার, প্রিমিয়াম ডিজাইন এবং আকর্ষণীয় চার্জিং সুবিধার কারণে গ্রাহকদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে অপো-এ৭৭। অপো স্মার্টফোনপ্রেমীদের কাছ থেকে অব্যাহত সমর্থনের জন্য কৃতজ্ঞতা স্বরূপ, একটি বিশেষভাবে ডিজাইন করা ব্যাকপ্যাক দেয়া হচ্ছে। সামগ্রিকভাবে গ্রাহকদের ইউজার এক্সপেরিয়েন্স বৃদ্ধি করা এবং ছুটির মৌসুমকে আরও উপভোগ্য করে তোলার লক্ষ্যে এ সারপ্রাইজের আয়োজন করা হয়েছে।

৭.৯৯ মিলিমিটার আল্ট্রা-স্লিম বডির সঙ্গে অপো এ-৭৭-তে রয়েছে একটি অনন্য মসৃণ প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন। এই ডিভাইসটিতে রয়েছে সকল ক্লাস ও ডিজাইনের সমন্বয়। এর সাইড ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার ডিভাইসটিকে সহজে এবং এক হাতে ব্যবহারের সুবিধা দিবে।

৩৩ ওয়াট সুপারভক চার্জারের সাহায্যে ফোনটি দ্রুত চার্জ করতে পারবে ব্যবহারকারীরা। ফোনের আল্ট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকারে ২০০ শতাংশ পর্যন্ত ভলিউম বাড়ানো যাবে।

Reendex

Must see news