সময়ের জনমাধ্যম

অশুভ শক্তি ফের দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত করছে: বাহাউদ্দিন নাছিম

যুদ্ধাপরাধী, ধর্মান্ধরা আবারও দেশ ধ্বংসের অপচেষ্টা করছে। এদেশের সমৃদ্ধি বিনষ্ট করতে চায় একটি অশুভ শক্তি। তাদেরকে জনগণের থেকে বিচ্ছিন্ন করে পাকিস্তান পাঠাতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শনিবার সকালে রাজধানীর বাংলা একাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

নাছিম আরও বলেন, গণতন্ত্রকে ধ্বংস করতে বিএনপি জামায়াত ষড়যন্ত্রের রাজনীতির পথে এখনো হাঁটছে। তারা প্রগতি কিংবা অগ্রগতি চেনে না। অশুভ শক্তির পক্ষে তারা আঁতাত করে। তারেক কিংবা মির্জা ফখরুলদের অবস্থান বাংলাদেশের বিরুদ্ধে। বিএনপির আন্দোলন জনগণের স্বার্থে নয়, এটি কেবলই তাদের নিজেদের স্বার্থে।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্য নাছিম বলেন, লেজুড়বৃত্তির রাজনীতি নয়, পকেটের স্বার্থে নয়, জনকল্যাণে কাজ করতে হবে। মানুষেরই ভোটই গণতন্ত্র রক্ষার কবজ। ষড়যন্ত্রের রাজনীতি যারা করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বিএনপি-জামায়াত নামের সাম্প্রদায়িক এবং অশুভ শক্তিকে মোকাবিলা করতে প্রয়োজন হলে আরও একটি যুদ্ধ করতে হবে। সততার সাথে রাজনীতি করে দেশকে এগিয়ে নিতে পারলে জনগণকে পাশে পাব।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমানের সঞ্চালনায় সভায় আফজালুর রহমানসহ স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কমিটি, জেলা-মহানগরসহ ৭৯টি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বক্তারা আগামী নির্বাচনকে সামনে রেখে সেবা, শান্তি ও প্রগতির সংগঠন স্বেচ্ছাসেবক লীগকে তৃণমূলে আরও সক্রিয় ও শক্তিশালী করার ওপর গুরুত্বারোপ করেন।