সময়ের জনমাধ্যম

পিএসজির মাঠে নিষিদ্ধ হতে পারেন এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে ও পিএসজির মধ্যে নাটকীয়তা দিন দিন বেড়েই চলেছে। নতুন চুক্তি নবায়ন না করার চিঠি দেয়ার পর থেকেই তাঁকে বিক্রির জন্য উঠে পড়ে লেগেছে পিএসজি। দলের সবচেয়ে বিনিয়োগকৃত ফুটবলারকে মুফতে ছাড়তে চায় না ক্লাবটি।

আবার চুক্তির মেয়াদ পূর্ণ করেই পিএসজি ছাড়তে চান এমবাপ্পে। তাতে এমবাপ্পে বড় অঙ্কের আনুগত্য বোনাস পাবেন পিএসজির থেকে। এমবাপ্পেকে শাস্তি দিতে বেশ কিছু পন্থা অবলম্বন করেছে ফরাসি ক্লাবটি। বাদ দেওয়া হয়েছে প্রাক-মৌসুম প্রস্তুতির এশিয়া সফরের দল থেকে। মূল দলের সাথে অনুশীলনের সুযোগ পাচ্ছেন না। এবার শোনা যাচ্ছে এমবাপ্পেকে নিজেদের মাঠে নিষিদ্ধ করতে পারে পিএসজি।

লোরিয়াঁর বিপক্ষে ম্যাচ দিয়ে ফ্রেঞ্চ লিগ ‘আঁ’র নতুন মৌসুম শুরু হবে পিএসজির। ম্যাচের একাদশে এমবাপ্পে থাকবেন কি না সেই প্রশ্নই সবার মনে। তবে ইএসপিএনের সাংবাদিক হুলিয়েন লরেন্স জানিয়েছে নতুন এক তথ্য। ক্লাবের এক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এই ক্রীড়া সাংবাদিক জানান, ঘরের মাঠ পার্ক দি প্রিন্সেসে নিষিদ্ধ হতে পারেন কিলিয়ান এমবাপ্পে। সিদ্ধান্ত বদলের জন্য এমবাপ্পের বিষয়ে এমন কঠোর অবস্থান নেবে পিএসজি।

এ অবস্থা থেকে অবশ্য সহসাই মুক্তি মিলছে না এমবাপ্পের। পিএসজি ছাড়ার পর রিয়ালের হয়ে খেলতে চান এমবাপ্পে-সেটি সবারই জানা। তবে এমবাপ্পেকে দলে ভেড়াতে পিএসজিকে কোন প্রস্তাব দেয়নি রিয়াল মাদ্রিদ। কেননা আগামী মৌসুমেই ফ্রী হয়ে এজেন্ট হয়ে যাবেন এমবাপ্পে। তখনই তাকে দলে নিতে চায় স্প্যানিশ ক্লাবটি। তবে স্পেনের কিছু সংবাদমাধ্যমের খবর এই গ্রীষ্মকালীন দলবদলেই এমবাপ্পের সাথে চুক্তির প্রস্তুতি নিচ্ছে রিয়াল মাদ্রিদ।