সময়ের জনমাধ্যম

সৌদির প্রস্তাবে ক্রুসের ‘না’, বিবেচনা করছেন মদ্রিচ

ইউরোপের তারকা ফুটবলারদের দিকে বেশ ভালোভাবেই নজর দিয়েছে সৌদি আরবের ক্লাবগুলো। ক্রিশ্চিয়ানো রোনালদোর সৌদি লিগে যোগ দেয়ার পর থেকে ভিন্ন মাত্রা পেয়েছে বিষয়টি। লিওনেল মেসিকে দলে টানতে অবিশ্বাস্য অঙ্কের অর্থ প্রস্তাব দিয়েছিলো আল হিলাল। মেসিকে না পাওয়ার পর নেইমারকেও প্রস্তাব দেয়ার কথা শোনা গেছে। এবার এই আলোচনায় যুক্ত হয়েছে রিয়াল মাদ্রিদের তারকা মিডফিল্ডার টনি ক্রুসের নাম।

জার্মান ক্রীড়া সাময়িকী ‘বিল্ড’ জানিয়েছে, সৌদি আরবের একটি ক্লাব থেকে প্রস্তাব পেয়েছেন ক্রুস। তবে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন রিয়ালের সঙ্গে নতুন চুক্তির অপেক্ষায় থাকা ক্রুস। চলতি মাস শেষে রিয়ালের সঙ্গে ক্রুসের বর্তমান চুক্তির মেয়াদ ফুরাবে। সাময়িকীটির পডকাস্ট অনুষ্ঠানে ক্রুসের এজেন্ট ফয়কার স্ট্রুথ এ তথ্য জানায়। তবে কোন ক্লাবের কাছ থেকে প্রস্তাব এসেছিলো সেটি জানাননি তিনি। ক্রুসের সাথে আরো দুই জার্মান ফুটবলার মারিও গোটশে ও টমাস মুলারকেও প্রস্তাব দেয়া হয়েছিলো বলে উল্লেখ করেন তিনি। তবে তারাও রাজি হননি সে প্রস্তাবে।

দীর্ঘদিন ধরেই রিয়ালের মাঝমাঠ সামলাচ্ছেন টনি ক্রুস। এই মৌসুমেও রিয়ালের হয়ে প্রায় নিয়মিতই খেলেছেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার। মাঠে ছিলেন মোট ৩ হাজার ৮১৩ মিনিট। রিয়ালের সাথে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করতে চান এই জার্মান ফুটবলার। তবে নতুন চুক্তির বিষয়ে এখনো কিছুই জানায় নি রিয়াল মাদ্রিদ।

এদিকে, ক্রুস ফিরিয়ে দিলেও সৌদি ক্লাব আল হিলালের দেয়া প্রস্তাব বিবেচনা করছেন তারই ক্লাব সতীর্থ লুকা মদ্রিচ। স্প্যানিশ সাংবাদিক একরেম কোনুরের সংবাদ অনুযায়ী, আরেক সতীর্থ করিম বেনজেমা সৌদি ক্লাবে যোগ দেয়ার পর ভবিষৎ গন্তব্য নিয়ে নতুন করে ভাবছেন মদ্রিচ। ক্লাবটির পক্ষ থেকে বার্ষিক ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয়া হয়েছে ৩৭ বছর বয়সী এই ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে।

Reendex

Must see news