সময়ের জনমাধ্যম

সালমান খানের নায়িকার আদালতে আত্মসমর্পণ

বলিউড অভিনেত্রী জেরিন খান আত্মসমর্পণ করেছেন ভারতের শিয়ালদহ আদালতে। সোমবার (১১ ডিসেম্বর) আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে হাজিরা দিয়েছেন তিনি। হাজিরা দিয়ে আত্মসমর্পণ করেন এবং জামিন আবেদন করলে শর্তসাপেক্ষে জামিন দেওয়া হয় তাকে।

মাঝে মধ্যেই বলিউড তারকা সালমানের নায়িকাদের নিয়ে নানান আলোচনা-সমালোচনা শোনা যায়। জারিন খানকে আদালতে দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। হঠাৎ আদালতে কী করছেন তিনি? এমন প্রশ্নের উত্তর খুঁজতে যেন আগ্রহের শেষ তাদের।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কালীপূজার সময় ২০১৮ সালে কলকাতা ও আশপাশের কয়েকটি এলাকায় পূজার অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল জেরিনের। এ জন্য ১২ লাখ টাকা ম্যানেজারের মাধ্যমে অগ্রিম নিলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানে যাননি তিনি। পরে তার বিরুদ্ধে মামলা করে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা।

বলিউড নায়িকা জেরিন খানের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে চার্জশিট দাখিল করে নারকেলডাঙা থানা। গত সেপ্টেম্বরে ওই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও নায়িকার অভিযোগ ছিল, তদন্তকারী অফিসার তার নামে বিভ্রান্তিকর বিবৃতি পেশ করেছেন।

এরপর সোমবার আদালতে হাজিরা দিয়ে আত্মসমর্পণ করেন সালমান খানের ‘বীর’ সিনেমার অভিনেত্রী।

শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের আদালতে আত্মসমর্পণ করেন জারিন। অভিনেত্রীর আইনজীবী পবন আগরওয়াল আদালতে জারিনের জামিনের আবেদন করেন।

এছাড়া উভয়পক্ষের বক্তব্য শুনে আদালত জারিন খানের ৩০ হাজার টাকার বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। পাশাপাশি ২৬শে ডিসেম্বর পর্যন্ত অভিনেত্রীকে অন্তর্বর্তীকালীন জামিন দেয় আদালত। সেদিনও আদালতে হাজির হতে হবে এই নায়িকাকে। তবে শর্ত দেয়া হয় কলকাতা পুলিশের অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না জেরিন খান।