সময়ের জনমাধ্যম

শেরপুর জাতীয় পার্টির নেতৃত্বে ইলিয়াস-মনি

শেরপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শেরপুর শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে আলহাজ্ব মো. ইলিয়াছ উদ্দিনকে পুনরায় সভাপতি ও মো. মাহমুদুল হক মনিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়াও পূর্বের কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম আশরাফকে পুনরায় সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া দেয়া হয়েছে।

নতুন কমিটি ঘোষণা করেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু, এমপি। দীর্ঘ চার বছর পর এই কমিটি গঠন করা হলো।

শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, এমপি।

জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস এম আশরাফের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান এ বিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব মো. ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ ও রাজনৈতিক উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ সিরাজুল হক।