সময়ের জনমাধ্যম

রাজশাহীতে গ্রিনপ্লাজার নতুন আবাসন প্রকল্পের কাজ শুরু

রাজশাহীতে গ্রিনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানি লিমিটেডের ৫ম আবাসন প্রকল্প ‘গ্রিন ছায়েরা মঞ্জিল’ এর নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলো (২৪ এপ্রিল) নগরীর সরকারি মহিলা কলেজের উত্তর পাশে নয়তলা বিশিষ্ট ভবনের নির্মাণকাজ শুরু হয়।

প্রকল্পটির উদ্বোধন করেন রাজশাহী রিয়েল এস্টেট এন্ড ডেভেলপমেন্ট এসোসিয়েশনের সভাপতি তৌফিকুর রহমান লাভলু। এসময় উপস্থিত ছিলেন গ্রিনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ওয়ালিউর রহমান বাবু, গ্রিনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান, উপদেষ্টা হাসিব পান্না প্রমুখ। 

উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, নান্দনিক শহরকে আরো দৃষ্টিনন্দন ও নিরাপদে বসবাসের নির্ভরযোগ্য আবাসস্থল নির্মাণের জন্য আমরা বদ্ধপরিকর। সকল নাগরিক সুবিধাসহ আভিজাত জীবনযাপন নিশ্চিত করতে গড়ে উঠছে নতুন নতুন বহুতল অত্যাধুনিক আবাসিক ও বাণিজ্যিক ভবন। অত্যাধুনিক ও নিরাপদ এসব ভবন নির্মাণের জন্য কাজ করে যাচ্ছে রিয়েল এস্টেট এন্ড ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন।

তিনি বলেন, আমরা সর্বোচ্চ নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। গ্রিনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানির নির্মিত প্রজেক্টগুলোতে যারা ফ্ল্যাট নিচ্ছেন তারা সবাই সন্তোষ প্রকাশ করেছেন বলেও মন্তব্য করেন তিনি।

Reendex

Must see news