সময়ের জনমাধ্যম

রাজধানীতে নোবিপ্রবি’র সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর উত্তরার স্ন্যাক্সি রেস্টুরেন্টে প্রায় দুই শতাধিক শিক্ষার্থী এ অনুষ্ঠানে যোগ দেন। এরমধ্যে ঢাকা ও এর আশেপাশে অবস্থানকারী প্রথম ব্যাচ থেকে দশম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

প্রাক্তন শিক্ষার্থীরা জনান, বিশ্ববিদ্যালয় জীবনের সম্পর্কের বন্ধনগুলো আজীবন দৃঢ় রাখতেই এ আয়োজন। নোবিপ্রবিয়ানদের নেটওয়ার্ক ছড়িয়ে পড়ুক এটাই সবার চাওয়া। বহুদিন পর সিনিয়র, জুনিয়র ও বন্ধু-বান্ধবদের সাথে আড্ডায় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

ইফতার ও পুনর্মিলনীর সমন্বয়ক বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী তুষার কান্তি কর বলেন, সকল ভেদাভেদ ভুলে নোবিপ্রবির সকল ভাই-বোন আমরা একসাথে চলতে চাই। নোবিপ্রবি একটি আবেগের জায়গা। সামনের দিনগুলোতে সবার সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতায় একটি এলামনাই এসোসিয়েশন গঠন করে নোবিপ্রবি পরিবারের সকল সদস্য যাতে এক ছায়াতলে থাকতে পারি এটাই চাওয়া।

অনুষ্ঠানের আরেক সমন্বয়ক বিশ্ববিদ্যালয় দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী তানজীব আহসান বলেন, আমরা নোবিপ্রবিয়ানরা ঐক্যবদ্ধ থাকতে চাই। বিশ্ববিদ্যালয় জীবনের সকল ভেদাভেদ ভুলে নোবিপ্রবিয়ানদের প্রয়োজনে সবসময় একতাবদ্ধ থেকে কাজ করতে চাই। সেই লক্ষ্যে সকলকে একত্রিত করার এই আয়োজন। আমরা চাই এই আয়োজন আরো বড় হোক।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৭ বছর পেরিয়ে গেলেও এখনো শিক্ষার্থীদের এলামনাই এসোসিয়েশন গঠন করা হয়নি।