সময়ের জনমাধ্যম

মেসিকে নিয়ে মুখ খুললেন এমবাপ্পে

চলতি মৌসুম শেষে পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হয়েছে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির। এরই মধ্যে ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। স্প্যানিশ সংবাদমাধ্যম এল মুন্দো ও মুন্দো দেপোর্তিভোকে দেওয়া সাক্ষাৎকারে যুক্তরাষ্ট্রে যাওয়ার পাশাপাশি প্যারিসের দিনগুলো সুখকর ছিল না বলেও জানিয়েছিলেন মেসি। এবার সাবেক ক্লাব সতীর্থের সেই কথার সাথে সুর মিলিয়েছেন কিলিয়ান এমবাপ্পে।

একদিকে নতুন দেশ, নতুন সংস্কৃতি, তার সঙ্গে ক্লাব সমর্থকদের দুয়ো। সব মিলিয়ে প্যারিসে ভালো ছিলেন না ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড। এমবাপ্পেও মনে করেন ফ্রান্সে প্রাপ্য সম্মান পায়নি মেসি। প্যারিস সেন্ট জার্মেইতে কিলিয়ান এমবাপ্পে ও লিওনেল মেসির মধ্যে অন্তর্দ্বন্দ্বের গুঞ্জন উঠেছিল মাঝেমধ্যে। তবে মাঠের খেলায় সে এর কোন প্রভাব পড়তে দেননি কেউ।

ফরাসি দৈনিক গাজেত্তা-কে এই ফরোয়ার্ড বলেন, ‘মেসির মতো কেউ ক্লাব ছেড়ে যাওয়াটা কখনও ভালো খবর না। সে ফুটবল ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড়। তবে আমি বুঝতে পারছি না, কেন এত মানুষ তার চলে যাওয়ার খবরে স্বস্তি পেয়েছে। সে ফ্রান্সে তার প্রাপ্য সম্মান পায়নি।’

মেসিকে সমর্থকদের দুয়ো দেয়ার ঘটনায় সরব হয়েছিলেন অনেক তারকা ফুটবলারই। তাদের মধ্যে অন্যতম সাবেক ফরাসি তারকা থিয়েরি অঁরি। তবে ক্লাবে থাকাকালীন সময়ে কখনোই এই প্রতিবাদে সামিল হননি এমবাপ্পে।

Reendex

Must see news