সময়ের জনমাধ্যম

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবার বিজয়ী করার আহ্বান পর্তুগাল আওয়ামী লীগের

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহততের স্মরণ করেছে পর্তুগাল আওয়ামী লীগ। শনিবার পর্তুগালের রাজধানী লিসবনে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। 

এতে সভাপতিত্ব করেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম। পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জামাল ফকির। 

এরপর ১৫ আগস্ট ও ২১ আগস্টে নিহতদের আত্নার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালনের মধ্যে দিয়ে আলোচনা সভা শুরু হয়। এতে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য মাহবুব আলম, সহ-সভাপতি মহসিন হাবীব, মিজানুর রহমান মোল্লা, মিজানুর রহমান মাসুদ, ইমরান হোসেন ভূঁইয়াসহ আরও অনেকে।

বক্তারা বলেন, ৭৫-এর ১৫ আগস্ট নৃশংস ঘটনার সাথে জড়িতদের মধ্যে যারা এখনও বিদেশে পালিয়ে আছে, তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করতে হবে।

এছাড়াও তারা আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পুনরায় বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার চ্যালেঞ্জ সফল করতে সবাইকে অনুরোধ জানান।

Reendex

Must see news