সময়ের জনমাধ্যম

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীর লিমার রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাত ২টার দিকে জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। লিমা খাতুন (২১) জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার চররঘুনাথ গ্রামের মৃত বেল্লাল হোসেনের মেয়ে।

পুলিশ ও নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষ জানায়, লিমা প্রতিষ্ঠানের আবাসিক হোস্টেলের ৪র্থ তলায় থাকতো। রাতে রুমমেটদের কিছু না বলে সে বাথরুমে যায়। দীর্ঘক্ষণ পরেও ফিরে না আসলে সন্দেহ হয় তাদের। পরে তারা বাথরুমের ভেল্টিলেটর ভেঙে ঝুলন্ত অবস্থায় লিমাকে উদ্ধার করে। রাত ১২টার দিকে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাত ২টার দিকে তাকে নিয়ে ঢাকা মেডিকেলের উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য অ্যাম্বুলেন্সে ওঠানোর লিমা মারা যায়।

মাদারীপুর নার্সিং ইনস্টিটিটের ইনচার্জ পারেসা খাতুন জানান, ওই শিক্ষার্থীর পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবার থেকেও কিছুই বলছে না। কী কারণে লিমা বাথরুমে গিয়ে ঝুলে ছিল সে বিষয়ে তার সহপাঠীরাও মুখ খুলছে না। হোস্টেল কর্তৃপক্ষ এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করেছে। ময়নাতদন্তের পরে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনা রহস্যময় মনে হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।