সময়ের জনমাধ্যম

ভালো আছেন এমভি আব্দুল্লাহ’র নাবিকরা, দুবাইয়ে ব্রিফিং

সোমালিয়ান জলদস্যুদের হাত থেকে মুক্তি পাওয়া এমভি আব্দুল্লাহ জাহাজের নাবিকরা সুস্থ আছেন। তাদের মানসিক অবস্থাও ভালো আছে বলে জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর। সোমবার (২২ এপ্রিল) বিকেলে আজমানের রেডিসন ব্লু হোটেলে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান রাষ্ট্রদূত। সংবাদ সম্মেলনের আয়োজন করেন দুবাইয়ের বাংলাদেশ কনসাল জেনারেল।

এসময় রাষ্ট্রদূত আরও বলেন, উদ্ধার হওয়া জাহাজটি অক্ষত রয়েছে। বাংলাদেশ মিশন তাদের সকল প্রকার সহযোগিতায় কাজ করে যাবে।

সংবাদ সম্মেলনে কেএসআরএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান বলেন, সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর ও দুবাই কনসাল জেনারেল বিএম জামাল হোসেন এবং আমিরাতের প্রশাসনিক কর্মকর্তাদের অনেক সহযোগিতা পেয়েছেন তারা।

এদিকে, জাহাজে থাকা ২৩ নাবিকের মধ্যে জেনারেল স্টুয়ার্ড মোহাম্মদ নূর উদ্দিন ও সেকেন্ড অফিসার মোজাহেদুল ইসলাম চৌধুরীর ভিসার সকল আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

হামরিয়া বন্দরে কয়লা খালাসের অনুমতি সাপেক্ষে জাহাজটি স্থানীয় সময় বিকাল ৪টার দিকে বন্দরের বার্থে পৌঁছানোর কথা। সোমবার বিকাল চারটায় আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ের পর ১৫ জনের একটি প্রতিনিধি দল জাহাজে নাবিকদের সাথে সাক্ষাৎ করতে যান বলে জানা গেছে।

Reendex

Must see news