সময়ের জনমাধ্যম

বশেফমুবিপ্রবিতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯৭.২২ শতাংশ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের স্নাতক (সম্মান) ‘এ’ ইউনিটের (বিজ্ঞান বিভাগ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয় কেন্দ্র এবং মালঞ্চ এম এ গফুর উচ্চ বিদ্যালয়ে উপকেন্দ্রে বেলা ১২টা থেকে ঘন্টাব্যাপী ভর্তি পরীক্ষা গ্রহণ করা হয়। 

পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ কামরুল আলম খান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের অধ্যাপক ড. এ এম এম মুকাদ্দেসকে সাথে নিয়ে দুটি কেন্দ্র পরিদর্শন করেন। এসময় রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেন,  ভারপ্রাপ্ত প্রক্টর এস এম ইউসুফ আলী উপস্থিত ছিলেন।

বশেফমুবিপ্রবিতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট ২,১২৩ জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও ৫৯ জন অনুপস্থিত ছিল। বশেফমুবিপ্রবি কেন্দ্রে  উপস্থিতির হার ৯৭.২২ শতাংশ।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ কামরুল আলম খান ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, সাংবাদিক সমিতি, শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উপকেন্দ্র মালঞ্চ এম এ গফুর উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।