সময়ের জনমাধ্যম

প্রধানমন্ত্রীর সফর ঘিরে রাজশাহীতে মতবিনিময়-মিছিল

আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী সফর উপলক্ষ্যে প্রচার মিছিল ও মতবিনিময় সভা করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেলে শহীদ এএইচএম কামারুজ্জামান সরকারি ডিগ্রী কলেজ অডিটোরিয়ামে প্রান্তিক জনগোষ্ঠীর শাপলা ও শিমুল ক্লাস্টারের সিডিসি নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেন মেয়র।

এতে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পটির নামকরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার সুযোগ্য নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে। নারীর ক্ষমতায়ন, নারীরা লেখাপড়া ও খেলাধুলায় এগিয়ে গেছে। রাজশাহীতেও নানামুখী উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।

সভায় প্রান্তিক জনগোষ্ঠী সংগঠনের উপদেষ্টা আরিফুল হক কুমার, প্রকল্পের সদস্য সচিব ও রাসিকের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, চিফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

এরপর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার বিকেলে নগরীর উপশহরে শহীদ এএইচএম কামারুজ্জামান সরকারি ডিগ্রি কলেজের সামনে থেকে প্রচার মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপশহর নিউ মার্কেট মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন মেয়র লিটন। এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলীসহ অন্যান্য নেতৃবন্দ উপস্থিত ছিলেন।