সময়ের জনমাধ্যম

নোবিপ্রবিতে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আইন বিভাগ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ এবং রানারআপ হয়েছে টিএইচএম বিভাগ। সোমবার (১৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় টিএইচএমকে ১-০ গোলে পরাজিত করে আইন বিভাগ।

গত বছর সফলভাবে টুর্নামেন্ট শেষ করার পর এবছর দ্বিতীয়বারের মতো ব্যাচভিত্তিক এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন নোবিপ্রবির ১৫ ব্যাচের কয়েকজন শিক্ষার্থী। আয়োজকদের মধ্যে ছিলেন পরিসংখ্যান বিভাগের রাকিব রহমান, ইংরেজি বিভাগের মো.রিয়াদুল ইসলাম বিএমএস বিভাগের জিল্লুর রহমান, সমাজকর্ম বিভাগের আবু রিফাত নূর, আরিফুল ইসলাম, ফলিত গণিতের জাহিদুল হাসান, আইন বিভাগের আফজাল হোসেন স্মরণ ও শিক্ষা বিভাগের সাদিদ।

ফাইনাল শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক বিপ্লব মল্লিক, ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ও আইআইস’র পরিচালক অধ্যাপক ড.আনিসুজ্জামান রিমন, প্রক্টর ইকবাল হোসেন সুমন, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক মোহাইমেনুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন সমুদ্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান নাজমুস সাকিব খান, আইনবিভাগের চেয়ারম্যান শ্রাবন্তি দত্ত সহকারী অধ্যাপক বাদশা মিয়া, টিইএচএম বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার রয়, প্রভাষক সঞ্জয় কুমার আচার্য, আইন বিভাগের প্রভাষক সাজ্জাদুল করিম ও অর্থনীতি বিভাগের প্রভাষক ফারিয়ান তাহরিম।