সময়ের জনমাধ্যম

নেইমারসহ পাঁচ ফুটবলারকে দল খুঁজতে বলেছে পিএসজি

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ফরাসি ক্লাব পিএসজির। দলের সবচেয়ে বড় তারকা কিলিয়ান এমবাপ্পের সাথে জটিলতার সমাধান হয়নি এখনো। এর মাঝেই এবার বোমা ফাঁটিয়েছে ফরাসি সংবাদমাধ্যম ‘আরএমসি স্পোর্টস’। এক প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানায়, আরো পাঁচ ফুটবলারকে গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে নতুন ক্লাব খুঁজতে বলেছে পিএসজি।

তাদের প্রতিবেদনে বলা হয়, গতকাল পিএসজির ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস ও কোচ লুইস এনরিকে ক্লাবের পাঁচ খেলোয়াড়ের সঙ্গে বৈঠকে বসেছিলেন। এই পাঁচ খেলোয়াড় হলেন- নেইমার, মার্কো ভেরাত্তি, হুগো একিতেকে, রেনাতো সানচেস ও হুয়ান বের্নাত। বৈঠকে এই পাঁচজনকে নতুন ক্লাব খুঁজতে বলে দেওয়া হয়েছে।

২০২৫ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তির রয়েছে নেইমারের। মঙ্গলবার পিএসজির অনুশীলনেও ছিলেন না দুই ফুটবলার নেইমার ও ভেরাত্তি। ইনডোরে নিজ নিজ অনুশীলন সারেন দুজনেই। এমনকি নতুন মৌসুম শুরুর আগে খেলোয়াড়দের অফিশিয়াল ফটোসেশনেও তাঁদের রাখেনি পিএসজি। কিছুদিন আগে ফরাসি ক্রীড়া দৈনিক লে’কিপ জানিয়েছিল, পিএসজি ছাড়ার ইচ্ছার কথা ক্লাবকে জানিয়েছেন নেইমার। যদিও এই খবরকে ‘মিথ্যা’ বলে দাবি করেন নেইমারের বাবা।

শনিবার লোঁরিয়ার বিপক্ষে লিগ ‘আঁ’তে নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলবে পিএসজি। এ ম্যাচে নেইমার ও ভেরাত্তির না থাকার সম্ভাবনাই বেশি বলে জানিয়েছে আরএমসি স্পোর্টস। এদিকে, ব্রাজিল তারকার পিএসজি ছাড়ার ঘোষণার পর তাকে দলে ভেড়াতে আগ্রহ দেখিয়েছে বেশ কয়েকটি ক্লাব।

এর মধ্য সাবেক ক্লাব বার্সেলোনায় ফেরার ইচ্ছার কথা জানিয়েছে নেইমার। তবে নেইমারের বার্সায় ফেরা হবে কি না সেটি নিশ্চিত নয়। ইংলিশ প্রিমিয়ার লিগের দল চেলসিও তাকে নিতে আগ্রহী। চেলসির ক্ষেত্রে শুধু নেইমারের উচ্চ অঙ্কের বেতন নিয়ে জটিলতা হতে পারে। গুঞ্জন রয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলালও প্রস্তাব দিতে চায়।