সময়ের জনমাধ্যম

নওগাঁয় সাংবাদিক সংগঠনের ঈদ পুনর্মিলনী

নওগাঁর মান্দায় সাংবাদকর্মীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে প্রয়াত তিনজন সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

সোমবার (৩ জুলাই) দুপুরে নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্টি বোর্ড এর আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সরদার মেহেদী হাসান, বিশেষ অতিথি ছিলেন নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব সাদেকুল ইসলাম। এছাড়াও নওগাঁর বিভিন্ন উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

বিজয় টিভি জেলা প্রতিনিধি কার্যালয়ে অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও মান্দা উপজেলা মডারেটর আব্দুল মজিদ সম্রাট পুনর্মিলনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিক দৈনিক ভোরের কাগজ ও দৈনিক আজ ও আগামীকালের মান্দা প্রতিনিধি আব্দুস ছাত্তার, দৈনিক আমাদের রাজশাহীর মান্দা প্রতিনিধি হোসেন আলী, ভোরের ডাকের মান্দা প্রতিনিধি আক্তার হোসেনের পরিবারকে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহয়তা দেয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সরদার মেহেদী হাসান জানান, নওগাঁ জেলার ১১টি উপজেলায় পর্যায়ক্রমে ৪৪ জন সাংবাদিককে সমপরিমাণ সহয়তা প্রদান করা হবে।