সময়ের জনমাধ্যম

নওগাঁয় ট্রাকের ধাক্কায় দুর্ঘটনাকবলিত খাদ্য নিয়ন্ত্রকের গাড়ি

নওগাঁর খাদ্য নিয়ন্ত্রকের সরকারি গাড়ি ট্রাকের ধাক্কায় উল্টে গেছে। শুক্রবার বিকেল ৪টার দিকে মান্দা উপজেলার হাজী গোবিন্দপুর এলাকায় দুর্ঘটনায় পড়ে গাড়িটি। ওই গাড়িটি খাদ্যমন্ত্রীর অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহী যাচ্ছিল। দুর্ঘটনায় গাড়ির যাত্রী জেলা আওয়ামী লীগ নেতা রনজিত সরকার গুরুত্বর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার বিকেল ৪টা ৪৫ মিনিটে রাজশাহী শাহ মখদুম বিমানবন্দরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার পৌঁছার পর নওগাঁর নিয়ামতপুর উপজেলায় একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা। খাদ্যমন্ত্রীর বহরে যোগ দিতে জেলা খাদ্য নিয়ন্ত্রক এর সরকারি গাড়িসহ দু’টি গাড়ি রাজশাহী যাচ্ছিল। সরকারি ওই গাড়িতে আওয়ামী লীগ নেতা রনজিত সরকার ও আব্দুল খালেক এবং খাদ্য পরিদর্শক সোহেল রানাসহ চারজন ছিলেন।

নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের হাজী গোবিন্দপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক গাড়িটিকে ধাক্কা দেয়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে গাড়িতে থাকা চারজন আহত হয়। এদের মধ্যে রনজিত সরকার ও আব্দুল খালেককে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। রনজিত সরকার এর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রামেকে পাঠানো হয়েছে। তবে খাদ্য পরিদর্শক সোহেল রানা ও গাড়ি চালক ঘটনাস্থলেই প্রাথমিক চিকিৎসা নেন। পরে মান্দা ফায়ার সার্ভিস সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাড়িটি উদ্ধার করে।

নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের সহকারি খাদ্য নিয়ন্ত্রক মোহাজের হাসান বলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক এর গাড়িটি নিয়ে খাদ্যমন্ত্রীর বহরে যোগ দেওয়ার জন্য যাচ্ছিল। গাড়িতে চালকসহ চারজন ছিলেন। কিন্তু পথিমধ্যে দুর্ঘটনায় গাড়িটি মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মান্দা ফায়ার সার্ভিস গাড়িটি উদ্ধার করে থানায় নিয়েছে। তবে আওয়ামী লীগ নেতা রনজিত সরকার গুরুত্বর আহত হয়েছেন।

মান্দা থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানা, বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক ওই গাড়ীকে ধাক্কা দেয়। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে যায়।

Reendex

Must see news