সময়ের জনমাধ্যম

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন টাঙ্গাইলের সুজন

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে টাঙ্গাইলের সন্তান সুজন দাসকে। গত ২৬ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ডু স্বাক্ষরিত পুর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সুজন দাস টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গা পৌরসভার খিতিশ দাস ও রেখা দাস দম্পতির মেজো সন্তান। তিনি সরকারি গ্রাফিক আর্টস ইনস্টিটিউটে অধ্যায়নরত অবস্থায় শাখা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ার পর সুজন দাস জানান, ছোটবেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে যুক্ত হয়েছি। এর ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হয়ে কাজ করে যাচ্ছি। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার বাবা, মা ও পরিবারের সকল সদস্যদের প্রতি এবং আরো কৃতজ্ঞতা জানাচ্ছি আমার রাজনীতির অভিভাবক জননেত্রী শেখ হাসিনা ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ভাইয়ের প্রতি।

তিনি আরও বলেন, আমার পুরো পরিবারি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মতো গুরুত্বপূর্ণ এ কমিটির সদস্য হিসেবে সামনের দিনগুলোতে আরও বেশি সাংগঠনিক গতিশীলতা নিয়ে এগিয়ে যাব।