সময়ের জনমাধ্যম

ঝিনাইদহে ভিবিডি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ঝিনাইদহের অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন ভলেন্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) এর উদ্যোগে ৪০ জন অসহায় শিশু ও শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়াও এ উপলক্ষ্যে পিঠা উৎসবের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের কনফারেন্স হলে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের জেলা সভাপতি অমৃতা বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদরের উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া আক্তার চৌধুরী, ঝিনাইদহ সরকারি কেশব চন্দ্র কলেজ বাংলা বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ রায়।

এছাড়া এ সংগঠনের বিভাগীয় পর্যায়ের সাংগঠনিক সম্পাদক মো. সানজিদ আহম্মেদ সজীব, জেলা পর্যায়ের সাধারণ সম্পাদক সাকিব আসলাম, সহ-সভাপতি মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাথিয়া সাথী, মানবসম্পদ কর্মকর্তা মো. হোসাইন, প্রকল্প কর্মকর্তা শাহিন আলম, জনসংযোগ কর্মকর্তা ইসরাত জাহান তিথিসহ সকল কমিটি সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রদীপ রায় বলেন, পড়াশোনার পাশাপাশি ভিবিডির স্বেচ্ছাসেবকেরা যে চমৎকার উদ্যোগ নিয়েছে তাতে ছোট্ট সোনামুখগুলোতে একটু হলেও হাসি ফুটবে।

উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া আক্তার চৌধুরী বলেন, তারা যে বিভিন্নভাবে, নানা এলাকা থেকে বাচ্চাদের খুঁজে এনেছে এটা তাদের অনেক ভালো দিক। এই শিশুদের প্রয়োজনীয় শীতবস্ত্র ছাড়াও শিক্ষাসামগ্রী থেকে শুরু করে যা প্রয়োজন সেগুলো পূরণের চেষ্টা করা হবে। আশা করি ভিবিডি এসডিজিসহ এর বাইরেও আরও কমিউনিটি ডেভেলপমেন্টমূলক কাজে সর্বদা প্রস্তুত থাকবে ও এগিয়ে আসবে।