সময়ের জনমাধ্যম

চুয়াডাঙ্গায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দু’জনের মৃত্যু

চুয়াডাঙ্গার আলুকদিয়ায় গরু বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে দুই গরু ব্যবসায়ী মারা গেছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। এছাড়াও ট্রাকে থাকা সাতটি গরুও মারা গেছে। শুক্রবার ভোররাত সাড়ে তিনটার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলুকদিয়া বাজারের কাছে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের আশরাফুল হক ও মেহেরপুর পৌর এলাকার মনির হোসেন।  আহত দু’জন হলেন মেহেরপুরের কালাম হোসেন ও মিনারুল ইসলাম। নিহতদের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে, ভোরে বরিশাল থেকে ১৯টি গরুর নিয়ে ট্রাকটি মেহেরপুরের উদ্দেশে যাচ্ছিল। চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলুকদিয়া বাজারের কাছে এসে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ট্রাকে থাকা গরু ব্যবসায়ী আশরাফুল নিহত হন। মারা যায় ট্রাকের সাতটি গরু।   পরে চালক ও হেলপারসহ তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে মনির হোসেন নামের একজন মারা যান।  

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ লিওন জানান, আহতদেরকে হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেনের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাব্বুর রহমান জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার সময় ট্রাকটি হেলপার চালাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।