সময়ের জনমাধ্যম

গবিতে সাংবাদিক সমিতির উদ্যোগে ফল উৎসব

চলছে মধুমাস। বিভিন্ন মৌসুমি ফলের সুঘ্রাণে মুখরিত চারপাশ। জৈষ্ঠ্য মাসের এমন বিভিন্ন প্রজাতির ফল নিয়ে ‘মৌসুমি ফল উৎসব’ করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)।

বুধবার (১৪ জুন) দুপুরে গবিসাস কার্যালয়ে ফল উৎসবে আম, জাম, লিচু, কাঁঠাল, ড্রাগন, লটকন, আনারস, করমচা, জামরুল, সফেদা, পেয়ারাসহ ১৬ প্রজাতির ফলের সমাহার ছিল।

এ উৎসবে বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন। এছাড়াও এ উৎসবে গণ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান রাবিব কামাল প্রিয়ম বলেন, মৌসুমের সাথে মিল রেখে গবিসাসের এমন আয়োজন প্রশংসনীয়। এমন একটি উৎসবে আসতে পেরে আমি আনন্দিত। এমন আয়োজন আমাদের সংস্কৃতিকে তুলে ধরে। আশা করছি গবিসাস তাদের এমন সংস্কৃতিমনা উৎসব গুলোর ধারা অব্যাহত রাখবে।

এ অনুষ্ঠানে উপস্থিত কলা ও  সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন নীলুফার সুলতানা বলেন, মধুমাসে চলছে বাহারি রং-বেরঙের মিষ্টি ও সুস্বাদু ফলের মেলা। আর এই মধুমাসকে নানা ফলের অপূর্ব সমাহারে বরণ করে নেওয়ার আয়োজন প্রশংসার দাবিদার।

গবিসাসের মৌসুমি ফল উৎসবে অংশগ্রহণ করার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভাপতি বরাতুজ্জামান স্পন্দন বলেন, ‘গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী, প্রতিটি ছাত্র সংগঠন এবং সাধারণ শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে ফল উৎসব পূর্ণতা পেয়েছে।

উৎসবে গবিসাসের সাধারণ সম্পাদক হাসিব মীর, যুগ্ম সম্পাদক মো. রুমন হোসেন, সাংগঠনিক সম্পাদক আখলাক-ই-রাসুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকিসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।