সময়ের জনমাধ্যম

কেন অভিনয় থেকে বিরতি নিলেন মাহিয়া মাহি?

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি এখন রাজনৈতিল নেত্রী হওয়ার দৌড়ে ব্যস্ত। রাজনীতির মাঠে বেশ সরব তিনি। নিয়মিত দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিচ্ছেন। এছাড়াও সংসার-সন্তান তো আছেই ব্যস্ততার জায়গাজুড়ে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে এর মধ্যে কয়েকটি সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন এই নায়িকা। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এই নায়িকা মনোনয়নপত্র কিনবেন বলে জানা গেছে।

মাহিয়া মাহি বলেন, ‘মানুষের জন্য এর আগেও কাজ করেছি। তবে তখন অভিনেত্রী হিসাবে করেছি কিন্তু এখন দলীয় ব্যানারে মানুষের জন্য কাজ করছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মানুষের জন্য কাজ করতে চাই। ‘

তিনি আরও জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জ এতিম খানায়, গোমস্তাপুর উপজেলার রহনপুর খাতুন জান্নাত ফাতিমা (র:) মহিলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায়, গোমস্তাপুর উপজেলায় রহনপুর বিশ্বাসপাড়া দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিলের ব্যবস্থা করেছি।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন মাহিয়া মাহি। শুধু তাই নয়, আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন এই নায়িকা। কিন্তু তাকে সেসময় মনোনয়ন দেওয়া হয়নি। বর্তমানে আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন তিনি।