সময়ের জনমাধ্যম

এমবাপ্পের প্রতি অসন্তোষ জানালো পিএসজি সতীর্থরা

যতই দিন গড়াচ্ছে, ততই জটিল হয়ে উঠছে কিলিয়ান এমবাপ্পের সঙ্গে পিএসজির সম্পর্ক। প্যারিসের ক্লাবটির সাথে চুক্তি নবায়ন না করার ঘোষণা দেয়ার পর থেকেই শীতল হয়ে উঠেছে দুই পক্ষের সম্পর্কই। এমবাপ্পের চিঠির পর তাকে এই মৌসুমেই বিক্রি করে দেয়ার ঘোষণা দিয়েছে পিএসজি। ফ্রী এজেন্ট হিসেবে তাকে না ছাড়ার কথাও জানিয়েছে ফরাসি পরাশক্তিরা। তবে সম্প্রতি ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে জল গড়িয়েছে আরো অনেকদূর। সেই সাক্ষাৎকারের পিএসজিতে কোন ঐক্য নেই বলে মন্তব্য করেছেন এমবাপ্পে। তার এই মন্তব্যকে অপমান হিসেবে দেখছেন পিএসজি সতীর্থরা।

ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্তের খবর অনুযায়ী, দলে নতুন আসা দুজনসহ পিএসজির ছয়জন খেলোয়াড় পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফির সঙ্গে দেখা করেছেন। সেখানে আলোচনার মুখ্য বিষয় ছিলো এমবাপ্পের সাক্ষাৎকার। ফরাসি এই স্ট্রাইকারের মন্তব্যে তাঁরা যে খুশি নন, সেটিও বলেছেন খেলাইফিকে। পিএসজির সর্বোচ্চ গোলদাতা এমবাপ্পের প্রতি তাঁর সতীর্থদের অসন্তোষের বহিঃপ্রকাশ এটাই প্রথম। খেলাইফিও এ মন্তব্যকে, ‘পিএসজি স্কোয়াডের সব সদস্যদের প্রতি শ্রদ্ধার অভাব’ হিসেবে দেখছেন বলে জানায় সংবাদমাধ্যমটি।

তবে দুই বছর আগে চিত্রটি ছিলো একদম বিপরীত। রিয়াল মাদ্রিদে প্রায় নিশ্চিতভাবে নাম লিখিয়ে ফেলা এমবাপ্পেকে ধরে রাখতে সম্ভাব্য সবকিছুই করেছিলো পিএসজি। লোভনীয় অঙ্কের বেতন-বোনাসসহ দলের উপর প্রভাব বিস্তারের সুযোগ দেয়ার কথাও শোনা গিয়েছিলো। এমনকি এমবাপ্পেকে পিএসজিতে রাখতে হস্তক্ষেপ করেছিলেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোও। তবে বছর ঘুরতেই সে বদলে গিয়েছে পাশার দান।