সময়ের জনমাধ্যম

তিনদিনের জন্য ঢাকায় আসছে ওয়ানডে বিশ্বকাপ ট্রফি

ওয়ানডে বিশ্বকাপ শুরুর আগে রীতি অনুযায়ী বিশ্ব ভ্রমণ করছে বিশ্বকাপ ট্রফি। অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপের মূল ভেন্যু ভারত থেকে যাত্রা শুরু করেছে বিশ্বকাপ ট্রফি। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, পাপুয়া নিউগিনি, যুক্তরাষ্ট্র, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, শ্রীলঙ্কা ঘুরে বিশ্বকাপের ট্রফি এবার আসছে বাংলাদেশে।

রোববার মধ্যরাতে ঢাকায় পৌঁছাবে ট্রফিটি। সাত থেকে নয় আগস্ট পর্যন্ত ট্রফিটি বাংলাদেশের কোন কোন স্থানে নেয়া হবে তাও জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তিন দিনের সফরে ট্রফি প্রদর্শনের জন্য তিনটি জায়গা নির্ধারণ করা হয়েছে। 

বিসিবি জানিয়েছে, সাত আগস্ট বিকেল তিনটায় অফিসিয়াল ফটোশ্যুট হবে পদ্মা বহুমুখী সেতুর মাওয়া প্রান্তে। সেখান থেকে ফিরে হোটেলে রাখা হবে। এরপর আট আগস্ট সকাল নয়টা থেকে বেলা ১২টা পর্যন্ত মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রদর্শন করা হবে ট্রফি। যেখানে জাতীয় দল, নারী দল, বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা এবং সংগঠক এবং ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেওয়া হবে।

নয় আগস্ট ঢাকার পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শন করা হবে। সকাল ১১টা থেকে রাত আটটা পর্যন্ত জনসাধারণ সেখানে বিশ্বকাপ ট্রফি দেখতে পাবেন। নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ছবি তুলতে পারবেন। এ জন্য কোনও টিকিট লাগবে না।

বেশি সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে বিসিবি।

  • 🎁 Get free iPhone 15: https://expert-pret-habitat.com/upload/go.php 🎁 hs=27d754502dc48f6e52bfc7ea22ac94a0* says:

    nbr0a0

leave a reply