সময়ের জনমাধ্যম

খুলনা অভিমুখে নেতাকর্মীর ঢল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে খুলনা অভিমুখে নেতাকর্মীর ঢল নেমেছে। যশোর থেকে লাখের বেশি নেতাকর্মী খুলনা যাচ্ছেন। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা পেতে ১১টি স্পেশাল ট্রেন ও ৬শ’ বাস নিয়ে খুলনা অভিমুখে রওনা করেছেন নেতাকর্মীরা।

সোমবার (১৩ নভেম্বর) সকাল পৌনে ৯টায় যশোর রেলস্টেশন ছেড়ে যায় প্রথম স্পেশাল ট্রেনটি। এছাড়া জেলার ৯৩টি ইউনিয়ন থেকে ৬শ’ বাসে করে খুলনায় যাচ্ছেন নেতাকর্মীরা।

ভৌগোলিক অবস্থান থেকে খুলনা হতে যশোরের যাতায়াত ব্যবস্থা সহজ হওয়ায় প্রধানমন্ত্রীর জনসমাবেশে যশোর থেকে নেতাকর্মীদের সমাগম বেশি করার নির্দেশনাও রয়েছে কেন্দ্রীয় নেতাদের।

জেলা আওয়ামী লীগ নেতারা জানান, সমাবেশে যশোর থেকেই লাখের বেশি লোক যাচ্ছে। নেতাকর্মীদের সমাবেশস্থলে নিতে বাস, মাইক্রোবাস ও বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে জেলা আওয়ামী লীগ। আটটি উপজেলার জন্য যশোরের অভয়নগর থেকে ৪টি, বেনাপোল থেকে ২টি, ঝিকরগাছা থেকে ১টি, যশোর রেলওয়ে স্টেশন থেকে ৪টি ট্রেনের ব্যবস্থা করা হয়েছে।

পরিবহন ব্যবস্থাপনায় কোন কমতি না থাকায় সকাল থেকে নেতাকর্মীরা দলে দলে রেলস্টেশনে আসতে থাকে। এরপর স্পেশাল ট্রেনে তারা খুলনার উদ্দেশে রওনা হন। এ সময় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ করা গেছে।

তারা জানান, দীর্ঘদিন পর তারা সরাসরি প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিচ্ছেন। সামনে নির্বাচন। প্রধানমন্ত্রী দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন, তা শুনতেই তারা যাচ্ছেন।